1. muktad@banglarpata.com : Muktad Hossain : Muktad Hossain
  2. info@banglarpata.com : tarikulceo :
শনিবার, ১১ জুলাই ২০২০, ১১:১৯ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর তহবিলে না দিলে কী সাহায্য হবে না:কারিনা

  • Update Time : শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ৪৯ Time View

করোনা ভাইরাসের মোকাবিলা করতে বিশ্বের অনেক তারকারা এগিয়ে এসেছেন। বলিউডেও গত কয়েকদিনে অনেকেই দান করেছেন প্রধানমন্ত্রীর তহবিলে। তবে এই সময়ে হাত গুটিয়ে রেখে সমালোচনায় এসেছেন অনেকে। এরমধ্যে বিতর্কে জড়ালেন কারিনা কাপুর খান ও সাইফ আলী খান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে কারিনা কাপুর লেখেন, ‘গোটা বিশ্ব জুড়ে এই মহামারিকে প্রতিরোধ করতে হবে। তার জন্য প্রয়োজন প্রত্যেকের সহযোগিতা। পাশাপাশি ইউনিসেফ, গিভ ইন্ডিয়া এবং আইএএইচভি’র মতো সংস্থায় অনুদান দিন। যাতে করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা করা যায় গোটা পৃথিবীকে।’

সাইফ এবং তিনি একযোগে ইউনিসেফ, গিভ ইন্ডিয়া ও আইএএইচভি-তে অনুদান দিয়ে গোটা বিশ্বকে করোনা মুক্ত করতে আহ্বান জানান। কারিনার ওই ইনস্টাগ্রাম পোস্ট প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়েছে জোর শোরগোল।

আরও পড়ুন: পুতিনের সঙ্গে হাত মেলানো চিকিত্সক করোনায় আক্রান্ত

সাইফ-করিনা কেন অনুদানের বিষয় নিয়ে ৩টি স্বেচ্ছাসেবী সংগঠনের নাম উল্লেখ করলেও এড়িয়ে গেলেন প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলের কথা! প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দিয়ে কেন ভারতকে সাহায্য করছেন না, এমন প্রশ্নও করতে শুরু করেন অনেকে। কেউ কেউ আবার বলতে শুরু করেন, ইউনিসেফ, গিভ ইন্ডিয়ার মতো সংস্থায় অনুদানের কথা বলে সস্তায় প্রচার পেতে চাইছেন সাইফ ও কারিনা।

কারিনা বলেন, ‘এটি বৈশ্বিক একটি সমস্যা। দেশের ও দেশের বাইরেকে আলাদা না ভেবে এক হয়ে সবাই এগিয়ে আসুন। আর প্রধানমন্ত্রীর তহবিলে না দিলে কী সাহায্য হবে না! বিষয়টি কী এমন! আমার যতটুকু সম্ভব আমি করছি। সেটি কিভাবে করতে হবে সেটি আমি জানি। তাই এই সময়ে সমালোচনা না করে সবাই এক হন।’

ইত্তেফাক/বিএএফ

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews