1. muktad@banglarpata.com : Muktad Hossain : Muktad Hossain
  2. info@banglarpata.com : tarikulceo :
শনিবার, ১১ জুলাই ২০২০, ১১:৪৪ পূর্বাহ্ন

আশুলিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড এর হতদরিদ্রের বিনামূল্যে সবজি বাজার।

  • Update Time : শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
  • ১২৮ Time View

 

মো:নজরুল ইসলাম

আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ হোসেন আলি (মাষ্টার) নিজ তহবিল থেকে হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে মিষ্টিলাউ,টমেটো, বেগুন,ডিম ও নানা রকম সবজি ১৪/০৪/২০২০ রোজ সোমবার বাড়ি বাড়ি গিয়ে বিতরন করেন।

ছাএ জিবনে সত্যকে বুকে ধারন করে মিথ্যাকে পরাজিত করে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙলি স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে হাইব্রিড নেতাদের পরাজিত করে জনগনের ভালোবাসায় সিক্ত হয়েছেন।

তিনি অাশুলিয়া ইউনিয়নের যুগ্ন সাধারন সম্পাদক ও আশুলিয়া ইউনিয়নের জনপ্রিয় মেম্বর ৪নং ওয়ার্ড এর সকল শ্রেনী পেশার মানুষের জন্য চব্বিশ ঘণ্টা খোলা রেখেছেন তার মোবাইল ফোন। দেশের এমন ভয়াবহ পরিস্থিতিতে যারা মধ্যবৃত্ত পরিবার পারছেন না কিছু কইতে আবার পারছেননা সইতে। তাহারা আমার মোবাইল ফোনে যোগাযোগ করুন আপনাদের পরিচয় গোপন রেখে সহযোগিতা করে যাবো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন,যতদিন পরিস্থিতি স্বাভাবিক না হবে ততদিন এভাবে তিনি অসহায় মানুষের পাশে থাকবেন।

হোসেন আলি মাষ্টার বলেন। করোনা ভাইরাস হতে রক্ষাপেতে আপনারা ধর্যের সাথে নিরাবতা পালন করুন সরকারের নির্দেশনা মেনে চলুন।তিনি এটাও বললেন যে আগামী দিনে আশুলিয়া বাসী ঘর থেকে বাহির হবেন না। সতর্কতা অবলম্বন করতে হবে করোনার আতঙ্কে আপনাদের সকলকে খাওয়ার আগে খাওয়ার পরে ও মলত্যাগ করার পরে হ্যান্ডওয়াস অথবা সাবান দিয়ে সুন্দর করে পরিস্কার পরিছন্ন থাকতে হবে একজনের নিশ্বাস ফুঁকে আরেক জনের উপর প্রভাব না পড়ুক সে বিষয়ে সচেতনতা অবলম্বন করতে হবে ধুলা বালু বিশাক্ত বায়ু প্রবেশ করতে না পারে তার জন্য ম্যাক্স ব্যবহার করতে হবে। আমাদের শিশুদের কে বিভিন্ন ভাবে সহযোগিতা করতে হবে। নিজে ভালো থাকুন অপরকে ভালো রাখতে সহযোগিতা করুন। আপনাদের সচেতনতাই পারবে মহামারী পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে। আসুন আমি ও আমরা ভয়ঙ্কর করোনার মোকাবিলায় একে অপরের সহযোগিতা করি সুখী সুন্দর জীবন গড়ি।

।।।সৌজন্য:মো হোসেন আলি(মাষ্টার)মেম্বার,৪নং ওয়ার্ড,আশুলিয়া ইউনিয়ন পরিষদ,যুগ্ন সাধারন সম্পাদক অাশুলিয়া ইউনিয়ন,অাওয়ামীলীগ।।।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews